Ticker

6/recent/ticker-posts

অ্যামাজন সাবস্ক্রাইব করুন এবং ক্যুইজের জবাব দিনঃ অংশগ্রহণ করুন এবং 5000 রুপী (২২ শে মার্চ)

                 

                আমাজন সাবস্ক্রাইব করুন এবং ক্যুইজ সাফ করুন উত্তরগুলি: অংশগ্রহণ করুন এবং 5000 টাকা জখন (উত্তর যোগ করা হয়েছে) !! - AmazonNow আইফোন এক্স ক্যুইজ পরে, অ্যামাজন একটি আশ্চর্যজনক নতুন প্রতিযোগিতায় ফিরে আসেন যার মধ্যে আপনি আমাজনে বিনামূল্যে কেনাকাটা করার জন্য আমাজন পে ব্যালেন্স হিসাবে 5000 টাকা লাভ করতে পারেন। এই আমাজন সাবস্ক্রাইব করুন এবং নীচে প্রদত্ত প্রশ্নগুলির উত্তর দিয়ে ক্যুইজের উত্তর করুন এবং আপনি এই পরিমাণ অর্থ জিতে যাওয়ার সুযোগ পাবেন।

পুরস্কার বিষয়বস্তু [প্রদর্শন]


মোট পুরস্কার এবং বিজয়ীঃ

মোট 40 জন বিজয়ী নির্বাচিত হবে বিজয়ী হিসাবে। 5000 আপনার Amazon Pay ব্যালেন্সে জমা হবে।
30 শে এপ্রিল বিজয়ী ঘোষণা করা হবে।


সাবস্ক্রাইব করুন এবং ক্যুইজ প্রতিযোগিতা সংরক্ষণ করুন পদ্ধতি।

1. প্রথমে, প্রতিযোগিতাটি প্রবেশের জন্য ডাউনলোড বা আপডেট করুন আমাজন অ্যাপ।

2. ইনস্টল করুন, খুলুন এবং লগইন করুন বা আমাজন অ্যাকাউন্টের সাথে অ্যাপ্লিকেশনের জন্য সাইন আপ করুন।

3. আপনি একটি "অ্যামাজন সাবস্ক্রাইব এবং সংরক্ষণ ক্যুইজ দেখতে পাবেন: প্রশ্নের উত্তর দিন এবং 5000 টাকার জয় করার সুযোগ দাঁড়াও" প্রতিযোগিতার ব্যানার।

4. ব্যানারটিতে ক্লিক করুন এবং ক্যুইজ শুরু করুন। কুন ডিভেলস এবং ওভেন চ্যান্সারের জন্য কৌতুকের কৌতুক

5. আপনি ক্যুইজ প্রতিযোগিতায় মোট 5 টি প্রশ্ন পাবেন। অবিলম্বে অংশগ্রহণ সহজে নীচের উত্তর যোগ করুন।



প্রশ্ন 1. সাবস্ক্রাইব এবং সেভ ব্যবহার করে, আপনি নিয়মিত নির্ধারিত ডেলিভারি সেট আপ করতে পারেন এবং আপনার দৈনন্দিন প্রয়োজনীয় উপর অতিরিক্ত সঞ্চয় উপার্জন করতে পারেন।

উত্তর - সত্য

প্রশ্ন 2। নিম্নোক্ত কোনটি সাবস্ক্রাইব এবং সংরক্ষণ ব্যবহার করার সুবিধা নয়?

উত্তর - সময় ভ্রমণ

প্রশ্ন 3. বর্তমানে, আমাজন পে ব্যালেন্স ব্যবহার করে সাবস্ক্রিপশন জন্য অর্থ প্রদান, যার মধ্যে একটি উপকার আপনি উপকার করতে পারেন?

উত্তর - সাবস্ক্রিপশন 5% অতিরিক্ত

প্রশ্ন 4. সাবস্ক্রাইব করুন এবং সঞ্চয় এর মাসিক সাবস্ক্রিপশন বাক্স আপনার দৈনন্দিন ব্যক্তিগত এবং পরিবারের চাহিদার জন্য curated পণ্য উপলব্ধ করা হয়। এই সাবস্ক্রিপশন বাক্স কি?

উত্তর - হাতেখড়ি সাবস্ক্রিপশন বাক্স

প্রশ্ন 5. সাবস্ক্রাইব এবং সংরক্ষণে বর্তমান 'ফেস্ট' কি চলছে, যা আপনাকে সর্বনিম্ন ২5% অফার দেয়?

উত্তর - সাবস্ক্রিপশন উদযাপন

শর্তাবলী
   
এই প্রতিযোগিতা ২২ শে মার্চ থেকে 1২ টা থেকে বিকাল 4 টা থেকে শুরু হবে। (IST) 10 ই এপ্রিল 11:59:00 পিএম (আইএসএস) ("কনটেস্ট পিরিয়ড")।
প্রতিযোগিতার জন্য যোগ্য হওয়ার জন্য, প্রতিযোগিতার সময়কালের জন্য আপনাকে অবশ্যই Amazon.in অ্যাপ ("Amazon.in App") এ একটি অ্যাকাউন্ট থেকে লগ ইন অথবা সাইন আপ করতে হবে।
একবার আপনি Amazon.in অ্যাপ সাইন-ইন করলে, আপনি পাতা 5 (পাঁচ) প্রশ্ন সমগ্র কনটেস্ট সময়কাল সময় পোস্ট করা হবে নেভিগেট করে অংশগ্রহণ করতে পারেন।
তারপর, যদি আপনি সেই সমস্ত ব্যঙ্গ প্রশ্ন সঠিকভাবে উত্তর, আপনি একটি ভাগ্যবান ড্র প্রাপ্ত করার উদ্দেশ্যে এনটাইটেল করা হবে সকল অংশগ্রহণকারীরা সঠিকভাবে সেই নির্দিষ্ট প্রশ্নের উত্তর আছে মাঝে সম্পন্ন করা whichwill।
প্রশ্নগুলির জন্য প্রতিযোগিতার সময়কালে প্রচুর পরিমাণে ড্র করা হবে এবং প্রচুর সংখ্যক 40 (চল্লিশ) অংশগ্রহণকারীরা একটি র্যান্ডম ড্র এর লট ড্রপ দ্বারা নির্বাচিত হবে। প্রতিযোগীতার 40 জন (চল্লিশ) অংশগ্রহণকারীরা নির্বাচিত হবে।
DECLARED বিজয়ী (গুলি) জয় Rs.5,000 / যোগ্য বলে বিবেচিত হবে - (অত: পর ইহাতে দুই বলা "পুরস্কার (গুলি)"), whichwill যেমন আমাজন পে ব্যালেন্স বিজয়ীর Amazon.in অ্যাকাউন্ট গভীরভাবে চিন্তা করুন।

Post a Comment

0 Comments