Ticker

6/recent/ticker-posts

কীভাবে ফ্রিতে LIVE IPL দেখবেন ? আপনিও হয়ে যেতে পারেন PRO Live expert

এখন Internet জগতে সবকিছুই পাওয়া যায়। বিভিন্ন বই , সিনেমা, গান Live IPL এছাড়াও বিভিন্ন সফটয়ার আরো ভিন্ন ভিন্ন।
আজ আমরা একটা অনলাইন Live IPL সম্বন্ধে কিছু কথা শেয়ার করবো। আমরা সবাই চাই যে কোনো জিনিসটা কি করে সহজে Free তে পাই। কে না চায় , কথা যখন ফ্রিতে পাওয়ার তখন অবশ্যই সবার জন্য আকর্ষনীয়। তবে বিশেষ ক্ষেত্রে তাদের জন্য এই লেখা যারা Hotstar VIP বা অনালিন রিচার্জ করে IPL খেলা দেখতে পারছেন না। এখানে বিভিন্ন Method শেয়ার করবো যার দ্বারা IPL free তে দেখা যায়। যে method টি কাজ করছে সেটি অবশ্যই নিচে Comment করে জানাবেন।

আরো পড়ুনঃ- 

watch libe ipl 2020 free picture


যাইহোক কিছু সময় ব্যয় করলাম আপনাদের তার জন্য ক্ষমাপ্রার্থী। এবার তাহলে আসল টপিকে চলে আসি।
সাবধানতাঃ- এটা পড়তে আপনার একটু বোকা বোকা মনে হতে পারে। যদি মনোযোগ দিয়ে না পড়েন তাহলে আপনাকে আরো দু-তিন বার পুরোটা পড়তে হতে পারে।

Method-1 ( MX Player )

প্রথমে আপনাকে Play Store থেকে MX Player ডাউনলোড করে নিতে হবে তারপর Settings এ যান। এরপর General , তারপর User Agent। ওখানে KAIOS/2.0 লিখুন, Ok করে দিন।

settings general picturelocal player settings picturehttp user agent picture

এবার নিচের MX Player Link কপি করে নিন। MX Player এর উপরে ডানদিকে 3 dots line এ ক্লিক করুন। তারপর Network Stream এ ক্লিক করে copy করা link টি paste করে দিন। এবার OK করে দিন। কিছু সময়ের মধ্যে খেলা শুরু হয়ে যাবে। তবে লিঙ্ক প্রতিদিন পরিবর্তন হয় তাই এখান থেকে তারিখ অনুযায়ী Link সংগ্রহ করুন।


Settings_Network stream picture

Method-2 ( chrome browser link )

কিছু কিছু website Company তাদের নিজেদের popularity বাড়ানোর জন্য গ্রাহকদের ফ্রিতে লাইভ  TV দেখার সুযোগ দেয়।তবে লিঙ্ক প্রতিদিন পরিবর্তন হয় তাই এখান থেকে তারিখ অনুযায়ী Link সংগ্রহ করুন।

Method-3 ( Live free app )

কিছু কিছু apps Company তাদের নিজেদের popularity বাড়ানোর জন্য গ্রাহকদের ফ্রিতে লাইভ  TV দেখার সুযোগ দেয়। নিচে কিছু সেরকমই কিছু apps এর নামসহ link নিচে দিলাম। এগুলোও try করে দেখতে পারেন।

আরো পড়ুনঃ- 

Method-4 ( Official Hotstar Tricks )

উপরের দুটি method যদি আপনার জন্য কাজ না করে তাহলে আপনি এই Tricks-এর মাধ্যমে নিঃসন্দেহ LIVE IPL দেখতে পাবেন। পুরো 100% গ্যারান্টি। 

প্রথমে আপনার Chrome browser ডাউনলোড করে নিন। তারপর browser টি খুলুন ও  Incognito window তে যান। তারপর hotstar.com এ যান। এবার IPL দেখতে থাকুন। যখন Time out হয়ে যাবে তখন ঘুরে আবার Incognito modehotstar.com চালু করুন। এভাবে আপনি পুরো ম্যাচ দেখতে পারেন। বেশির ভাগ Hotstar company ১৫ মিনিট সময় দেয়। আপনি যদি সেই সময় না পান তাহলে ওই browser এর Settings এ গিয়ে cachecookies ডিলিট করে পুনরায় দেখুন। ফল অবশ্যই পাবেন।


যদি আপনার আমার লেখা গুলি পছন্দ হয় অবশ্যই নিচের comment বক্সে লিখে জানান।
আপনার এরকম কোনো সাহায্য থাকলে জানাবেন। আজ এতোদূর পর্যন্তই পরে আবার হাজির হবো আরো কিছু সমস্যা ও সমাধান নিয়ে।

আপনার ইচ্ছে হলে নিচ থেকে আমার Website দেখে আসতে পারেন। যদি ইংরেজি বোঝেন তাহলে ইংরেজি তে যাবেন নাহলে বাংলাটাই দেখুন।

থুতিজাগার - সর্বপ্রথম ও সর্ববৃহত আদিবাসী কোড়া ব্লগ
Tips1ne - All Tips in One Place
Movies20Gallery




Post a Comment

1 Comments

  1. Awesome and interesting article. Great things you've always shared with us. Thanks. Just continue composing this kind of post.

    ReplyDelete